ফিচার বাংলাদেশ সর্বশেষ মতামত চাকরির বাজার

ঈদের আগে সাংবাদিকদের বেতন-ভাতা পরিশোধের আহ্বান তথ্যমন্ত্রীর

ঈদের আগে সাংবাদিকদের বেতন-ভাতা পরিশোধের আহ্বান তথ্যমন্ত্রীর

আসন্ন রমজানের ঈদের আগে বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার গণমাধ্যম কর্মীদের বেতন-বোনাস পরিশোধ করতে কতৃপক্ষকে আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

রোববার বিকেলে রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)’র দুই যুগ পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান এবং ইফতারে প্রধান অতিথির বক্তব্যে এমনটি জানান তিনি।

হাছান মাহমুদ বলেন, আমরা সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে কাজ করে যাচ্ছি। তারা যাতে সঠিকভাবে বেতন-ভাতা পায় সেজন্য কর্তৃপক্ষ সচেষ্ট থাকবে।

তিনি বলেন, আমরা চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরকে (ডিএফপি) অনুরোধ জানিয়েছি পত্রিকার সম্পাদকীয় মালিকদের চিঠি দেওয়ার জন্য। যাতে সম্পাদকীয় মালিকরা ঈদের আগে সাংবাদিকদের বেতন-ভাতা পরিশোধ করেন। এ সেক্টরে নানা ধরনের সমস্যা রয়েছে, তবে আপনারা পাশে থাকলে সব সমস্যা সমাধান করতে পারবো আশা করি।

ডিআরইউ'র সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কবির আহমেদ খানের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, ডিআরইউ’র সাবেক সভাপতি শাহজাহান সরদার, শাহেদ চৌধুরী, সাখাওয়াত হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক শুকুর আলী শুভ, রাজু আহমেদসহ অন্যান্য নেতারা।

Comments