ফিচার বাংলাদেশ ক্যাম্পাস সর্বশেষ

এসএসসির কেন্দ্র সচিবদের সাথে মতবিনিময় ২০ জানুয়ারি

এসএসসির কেন্দ্র সচিবদের সাথে মতবিনিময় ২০ জানুয়ারি

২০১৯ খ্রিস্টাব্দের এসএসসি পরীক্ষা সুষ্ঠু, সুন্দর, নকলমুক্ত ও শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণের জন্য কেন্দ্র সচিবদের সাথে ২০ জানুয়ারি চূড়ান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এই সভার আয়োজন করেছে। সভায় সভাপতিত্ব করবেন ঢাকা বোর্ডের চেয়ারম্যান মু. জিয়াউল হক। বোর্ড থেকে কেন্দ্র সচিবদের এ বিষয়ে চিঠি পাঠানো হয়েছে।

জানা গেছে, আগামী ২০ জানুয়ারি (রোববার) বেলা ১১টায় ঢাকা শিক্ষা বোর্ড মিলনায়তনে চূড়ান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। সভায় ঢাকা বোর্ডের অধীনে থাকা ৪৬৮ কেন্দ্র সচিবকে উপস্থিত থাকতে বলা হয়েছে। তাদের কোন প্রতিনিধিকে সভায় পাঠানো যাবে না বলেও জানিয়েছে ঢাকা বোর্ড।   

এছাড়া বোর্ডের কেন্দ্র সচিবদের নিয়ে আলাদা তিনটি মতবিনিময় সভায় আয়োজন করেছে ঢাকা বোর্ড। এ সভাগুলোতেও সভাপতিত্ব করবেন ঢাকা বোর্ডের চেয়ারম্যান মু.জিয়াউল হক।

আগামী ৭ জানুয়ারি (সোমবার) বেলা ১১টায় ঢাকা মহানগরী এবং ঢাকা ও কিশোরগঞ্জ জেলার ১৩০ কেন্দ্র সচিবের সাথে বৈঠকে বসবেন তিনি। আগামী ১৩ জানুয়ারি বেলা ১১টায় গাজীপুর, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, নরসিংদী, টাঙ্গাইল এবং মানিকগঞ্জ জেলার ১৫৪ কেন্দ্র সচিবের সাথে এবং ১৪ জানুয়ারি বেলা ১১টায় ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা এবং শেরপুরের ১৮৩জন কেন্দ্র সচিবের সাথে মতবিনিময় সভা করবে ঢাকা বোর্ড। এ সভাগুলোও ঢাকা শিক্ষা বোর্ড মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

Comments