ফিচার বাংলাদেশ ক্যাম্পাস সর্বশেষ

ক্যাম্পাস পরিষ্কার করল চবি ছাত্রলীগ

ক্যাম্পাস পরিষ্কার করল চবি ছাত্রলীগ

ক্লিন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস' এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও সবুজায়ন করার কর্মসূচি হাতে নিয়েছে শাখা ছাত্রলীগ।

আজ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন এ কর্মসূচি উদ্বোধন করেন।
বুধবার দুপুর ১ টার দিকে পূর্ব কর্মসূচির অংশ হিসেবে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও স্থান পরিস্কার-পরিচ্ছন্ন করেন। এসময় তারা শহীদ মিনার, বুদ্ধিজীবী চত্ত্বর, স্বাধীনতা ভাষ্কর্য, কলা ঝুপড়ি, লেডিস ঝুপড়ি পরিষ্কার করেন।

শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু তোরাব পরশ বলেন, ভালো কাজের সাথে ছাত্রলীগ সব সময় আছে এবং থাকবে। ক্যাম্পাস আমাদের এটা পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমাদের। আমরা সিটি মেয়রের সাথে সাক্ষাৎ করেছি এবং এ বিষয় আলোচনা করেছি। তিনি আমাদের এমন মহতী উদ্যাগের জন্য ধন্যবাদ জানিয়েছেন। আশ্বাস দিয়েছেন কাজটি ভালোভাবে চালিয়ে যাওয়ার জন্য।

শাখা ছাত্রলীগের উপ গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বলেন, আমাদের এ কর্মসূচি আগামী ২৮ তারিখ পর্যন্ত চলবে। ভাষার মাসে ভাষা শহীদদের স্বরণে আমাদের এ কর্মসূচি।

কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাখা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনসুর আলম, সহ- সভাপতি আবদুল মালেক, সহ-সম্পাদক মোঃ পারভেজ, সদস্য সাইদুল ইসলাম সাইদ, সদস্য সামসুজ্জামান সম্রাট, ছাত্রলীগ নেতা সাইকুল ইসলাম সহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Comments