ফিচার বাংলাদেশ রাজনীতি সর্বশেষ মতামত

ছাত্রলীগের কমিটি থেকে রাজাকার পুত্রকে বাতিলের দাবিতে বিক্ষোভ

ছাত্রলীগের কমিটি থেকে রাজাকার পুত্রকে বাতিলের দাবিতে বিক্ষোভ

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় রাজাকার অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনের পুত্র তৌফিকুল হাসান সাগরকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতির পদ থেকে বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে উপজেলা ছাত্রলীগের একটি অংশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা ছাত্রলীগ একাংশের উদ্যোগে পাকুন্দিয়া পৌর সদর বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহসভাপতি সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী পিয়াস, একই পদের অপর প্রার্থী হিমেল, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রার্থী রনি, উপজেলা যুবলীগ নেতা আমজাদ হোসেন সবুজ ও রানা শিকদার প্রমুখ।

 

এ সময় বক্তারা বলেন, যে সময়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজাকারদের বিচার শুরু করেছেন। সে সময় কিছু কুচক্রী মহলের সহযোগিতায় রাজাকারের সন্তানরা নিজেদের বাঁচাতে ছাত্রলীগে অনুপ্রবেশ করতে শুরু করেছে। এরা ছাত্রলীগের ক্ষতি করার উদ্দেশ্যে যোগদান করছে। সেই হিসেবে আমাদের পাকুন্দিয়ার রাজাকার অ্যাডভোকেট সোহরাব উদ্দিনের পুত্র তৌফিকুল হাসান সাগর কেন্দ্রীয় ছাত্রলীগে সহ-সভাপতি পদে অনুপ্রবেশ করেছে। আমরা তাকে এই পদ থেকে বাতিলের জোর দাবি জানাচ্ছি। এ জন্য আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগ-যুবলীগ ও কলেজ শাখা ছাত্রলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments