ফিচার বাংলাদেশ সর্বশেষ মতামত তারুণ্য

টাইগারদের ভয়ে যা বললেন ইমরান তাহির

টাইগারদের ভয়ে যা বললেন ইমরান তাহির

ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে স্পিন বোলাররা সাফল্য পেলেও, বাংলাদেশকে স্পিন বোলিংয়ে ঘায়েল করা কঠিন হবে বলে মনে করেন প্রোটিয়া স্পিনার ইমরান তাহির।

 

ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে তিনি জানিয়েছেন, বাংলাদেশ স্পিন বোলিংয়ের বিপক্ষে বেশ ভালো খেলে। নিজেদের দিনে বাংলাদেশ বিপজ্জনক দল হয়ে উঠতে পারে বলেও ধারণা ইমরান তাহিরের।

তিনি বলেন,‘সবাই জানে, তারা যে কন্ডিশন থেকে উঠে এসেছে, সেখানে তারা স্পিন ভালো খেলে এবং আপনি জানেন নিজেদের দিনে তারা খুবই বিপজ্জনক দল।’

তবে বাংলাদেশের বিপক্ষে দলগত পারফরমেন্স দিয়ে জয় তুলে নিতে চায় প্রোটিয়ারা। টাইগারদের বিপক্ষে চ্যালেঞ্জ নেয়ার জন্য নিজেকে তৈরি রেখেছেন প্রোটিয়া স্পিনার তাহির।

‘স্পিনার হিসেবে আমি এবং শামসি আমরা সম্পূর্ণ তৈরি, যদি একাদশে থাকি। এটা ভালো একটি চ্যালেঞ্জ হতে চলেছে, অন্য খেলাগুলোর মতোই। কিন্তু আমাদের নিজেদের দিক থেকে আমরা সম্পূর্ণ তৈরি। আশা করছি দল হিসেবে আমাদের ভালো একটি দিন যাবে।’

রোববার বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশের বিপক্ষেই ক্যারিয়ারের শততম ওয়ানডে ম্যাচ খেলতে চলেছেন তাহির। তাই বল হাতে আলো ছড়িয়ে ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে চাইবেন তিনি।

এদিকে, মাঠে ফিরেছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। শনিবার নেটে ব্যাট হাতে অনুশীলন করেছেন তিনি। শুক্রবার ব্যাটিং অনুশীলনের সময় কুনুইয়ে চোট পেয়েছিলেন তামিম।

সেদিনই জানা যায় তামিমের চোট গুরুতর নয়। ইতিমধ্যে তামিমের চোটের এক্স-রে রিপোর্ট হাতে পেয়েছে বাংলাদেশ দলের ম্যানেজমেন্ট। তারা জানিয়েছেন, তামিমের কুনুইয়ে কোনো চিড় ধরা পড়েনি। ফলে চিন্তার কিছু নেই।

Comments