ফিচার বাংলাদেশ রাজনীতি সর্বশেষ

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় মেহেদী রুমীর জামিন

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলায় মেহেদী রুমীর জামিন

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মেহেদী আহমেদ রুমীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাতে জামিন দিয়েছে মহামান্য হাইকোর্ট এর অবকাশ কালীন বেঞ্চ। বৃহস্পতীবার সকাল ১১ টায় হাইকোর্ট এর অবকাশ কালীন বেঞ্চে শুনানি শেষে মেহেদী রুমীর পক্ষে জামিন আবেদন করেন ব্যারিষ্টার রাগিব রুউফ চৌধুরী। বিচারপতি রেজাউল হক ও বিচারপতি মোস্তফাফিজুর রহমানের যৌথ বেঞ্চ ৬ সপ্তাহের অন্তবর্তিকালীর জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য ফোনালাপে সহিংসতার নির্দেশনার অভিযোগে মঙ্গলবার মামলাটি দায়ের করা হয়। এ বিষয়ে মেহেদী রুমী বলেন, কুমারখালী-খোকসায় ধানের শীষের জোয়ার দেখে বিরোধী পক্ষে মাথা খারাপ হয়ে গেছে তাই আমার ভাবমূর্তি ক্ষুন্ন ও নির্বাচনী প্রচার কাজে বিঘ্ন সৃষ্টি এবং নির্বাচন থেকে আমাকে দুরে রাখার জন্য ষড়যন্ত্রমুলক এ বিকৃত ফোনালাপের ভিডিও তৈরি করা হয়েছে এবং তা প্রচার করা হচ্ছে। এটি রাজনৈতিক হীন উদ্দেশ্যে করা হয়েছে।

তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে রাজনৈতিক হীন উদ্দেশ্যে বিকৃত অডিও প্রচার হচ্ছে। তিনি স্পষ্ট করে বলেন, ৮০ বছরের বৃদ্ধ তাঁতী দল কর্মী নূর ইসলামের সঙ্গে সহিংসতার নির্দেশ দেওয়া সম্পর্কিত কোন কথা হয়নি। তিনি এই মিথ্যা ও ষড়যন্ত্রমুলক ফোনালাপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এর আগে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ফাস হওয়া ফোনআলাপে তার তার কথা বিকৃত করা হয়েছে বলে তিনি বিবৃতি প্রদান করেন।

Comments