ফিচার বাংলাদেশ সর্বশেষ

নিবন্ধনের আবেদনের টাকা জমা দেয়ার সময় শেষ হচ্ছে আজ

নিবন্ধনের আবেদনের টাকা জমা দেয়ার সময় শেষ হচ্ছে আজ

১৫তম শিক্ষক নিবন্ধনের আবেদনের টাকা জমা দেওয়ার সময় শেষ হতে যাচ্ছে আজ। সোমবার (৩১ ডিসেম্বর) রাত ১২টা পর্যন্ত টাকা জমা দিতে পারবেন নিবন্ধনের জন্য যে সব প্রার্থী আবেদন করেছেন এবং পিন নম্বর পেয়েছেন শুধু তারা।

বুধবার (২৬ ডিসেম্বর) শেষ হয়েছে ১৫তম শিক্ষক নিবন্ধনের আবেদন গ্রহণ। টাকা জমা দেওয়ার সময় শেষ হবার কথা ছিল ২৯ ডিসেম্বর (শনিবার)। নির্বাচনের কারণে ইন্টারনেট সংযোগ না থাকায় অনেকে টাকা জমা দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারেনি। তাই ফি জমা দানের সময় বাড়ানো হয় ৩১ ডিসেম্বর ১২টা পর্যন্ত।

এ প্রসঙ্গে এনটিআরসিএ চেয়ারম্যান এস এম আশফাক হুসেন গণমাধ্যমকে জানান, ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রিলিমিনারি পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রায় ১০ লাখ আবেদন জমা পড়েছে। এর মধ্যে সাত লাখ প্রার্থী অনলাইন আবেদনের সকল কার্যক্রম সম্পন্ন ও আবেদন ফি জমা দিয়েছেন। বিভিন্ন কারণে অনেক আবেদনকারী এখনও ফি জমা দেননি। তাদের জন্য আবেদনের ফি জমা দেওয়ার সময় বাড়ানো হয়েছে। যতটুকু সময় তারা টাকা জমা দিতে পারেননি, ততটুকু সময় তাদের জন্য বাড়িয়ে দেওয়া হয়েছে। নতুন বছরের এপ্রিলে প্রিলিমিনারি পরীক্ষা আয়োজন করা হবে বলেও জানান তিনি।

Comments