ফিচার বাংলাদেশ রাজনীতি ক্যাম্পাস সর্বশেষ

নুরকে অভিনন্দন জানালো ছাত্রলীগ

নুরকে অভিনন্দন জানালো ছাত্রলীগ

ঢাকসু’র নব নির্বাচিত ভিপি নুরুল হক নুরকে অভিনন্দন জানিয়েছে ছাত্রলীগ। মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ভিপি পদে পরাজিত প্রার্থী ও ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের নেতৃত্বে নেতাকর্মীরা কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে আলোচনা করেন। এর পরপরই গণমাধ্যমের সামনে এসে নব নির্বাচিত ভিপি নুরুল হক নুরকে অভিনন্দন জানান তারা।

নেতাকর্মীদের উদ্দেশে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, নুরু আমাদের ভিপি। এখন সবাইকে দায়িত্বশীল আচরণ করতে হবে। তাকে সর্বাত্মক সহযোগীতা করতে হবে।

তিনি আরো বলেন, ভোটাররা ভিপি পদে নুরুল হক নূরকে বেছে নিয়েছেন। তাদের রায়ের প্রতি আমি সম্মান জানাচ্ছি। তার সঙ্গে আছি, তাকে নিয়েই শিক্ষার্থীদের যে কোনো অধিকার আদায়ে কাজ করব।’

শোভন বলেন, ছাত্রলীগ দেশের সবচেয়ে বড় সংগঠন। আমরা বিশ্ববিদ্যালয়ের পরিবেশ নষ্ট করতে চাই না। ডাকসু নির্বাচন যারা পরিচালনা করেছেন, তারা আমাদেরই শিক্ষক। তাদের প্রতি সম্মান দেখিয়ে আমি আমার পরাজয় মেনে নিচ্ছি। তারা যে সিদ্ধান্ত দিয়েছেন, মাথা পেতে নিচ্ছি।

প্রসঙ্গত, দীর্ঘ ২৮ বছর পর গতকাল সোমবার ডাকসুর নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট শুরুর পর দুপুরেই মধ্যেই নানা অনিয়মের অভিযোগ এনে ছাত্রলীগ ছাড়া সব প্যানেলের প্রার্থী এই নির্বাচন বর্জন করে।

Comments