ফিচার বাংলাদেশ সর্বশেষ জীবন-শিল্প

পাংশায় ঐতিহাসিক ৭র্মাচ উদযাপন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত

পাংশায় ঐতিহাসিক ৭র্মাচ উদযাপন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত

রাজবাড়ী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ঐতিহাসিক ৭ মার্চের ভাষণেরর মধ্যদিয়ে স্বাধীনতার প্রথম ঘোষণা। যারা বলে ট্যাংকের উপর উঠে কেউ স্বাধীনতার ঘোষণা করেছিল, তারা জাতির সাথে প্রতারাণা করেছে।

রবিবার পাংশা সরকারী জর্জ উচ্চ বিদ্যালয় মাঠে পাংশা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজীত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ.কে এম শফিকুল মোরশেদ আরুজকে বিপুল ভোটে নৌকায় ভোট দিয়ে বিজয় করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। যারা অতিতে ষড়যন্ত্র করেছে আজও তারাই ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সকল ষড়যন্ত্র উপক্ষো করে আমাদের প্রার্থী নৌকার প্রার্থী আওয়ামীলীগের প্রার্থীকে বিজয় করতে হবে।

উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা আ.লীগের প্রার্থী এ.কে এম শফিকুল মোরশেদ আরুজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, উপজেলা আ.লীগের সহ-সভাপতি ডা.এ.এফ এম শফিউদ্দিন পাতা, উপজেলা আ.লীগে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মাহমুদ হেনা মুন্সী।

Comments