ফিচার বাংলাদেশ সর্বশেষ

প্রধানমন্ত্রীর যে কথা মেনে চলছেন মাশরাফি

প্রধানমন্ত্রীর যে কথা মেনে চলছেন মাশরাফি

শত ব্যস্ততার মাঝেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ভুলে যাননি সংসদ সদস্য মাশারাফি বিন মর্তুজা। জনগণের মঙ্গল ও নিজের নির্বাচনী এলাকার উন্নয়নের জন্য বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন। একের পর এক ঝটিকা অভিযান চালাচ্ছেন।

গত বৃহস্পতিবার তিনি নড়াইল সদর হাসপাতালে অভিযান চালান। এই বিষয়টি বর্তমানে টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। তিনি হাসপাতালে গিয়ে চারজন চিকিৎসককে অনুপস্থিত পান। তাদের বিরুদ্ধে ইতিমধ্যেই ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া তার এলাকার নানা অনিয়ম ও অব্যবস্থপনার বিরুদ্ধেও পদক্ষেপ নিচ্ছেন তিনি।

মাশরাফির ঘনিষ্ঠরা বলছেন, গত নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দোয়া চাইতে তার সঙ্গে দেখা করেছিলেন মাশরাফি। সে সময় প্রধানমন্ত্রী তাকে বেশকিছু পরামর্শ ও নির্দেশনা দিয়েছিলেন। এরপর পেরিয়ে গেছে বেশ কয়েকটি মাস। নির্বাচনে জয়লাভ করে ম্যাশ এখন সংসদ সদস্য পদে বসেছেন।

খেলার মাঠে ব্যস্ততার পাশাপাশি রয়েছে আরো অনেক কাজ। কিন্তু এতো কাজের মাঝেও প্রধানমন্ত্রীর দেওয়া সেই নির্দেশনাগুলো ভোলেননি তিনি।

জানা গেছে, প্রধানমন্ত্রী মাশরাফিকে বলেছিলেন সব সময় জনগণের উন্নয়নের কথা ভাবতে, জনগণের পাশে থাকতে। এছাড়াও সুনির্দিষ্টভাবে আরো কয়েকটি বিষয়ে দিক নির্দেশনা দিয়েছিলেন তিনি। মাশরাফি এখন সেই মতোই এগোচ্ছেন বলে উল্লেখ করছেন তার ঘনিষ্ঠরা।

Comments