ফিচার বাংলাদেশ সর্বশেষ আইন-আদালত শিক্ষা

শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে সতর্ক করলো বোর্ড

শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে সতর্ক করলো বোর্ড

বোর্ড কর্মকর্তাদের পরিচয়ে ফোন দিয়ে ফলাফল পরিবর্তন করে দেওয়ার কথা বলে মোটা অংকের টাকা চাওয়া প্রতারকদের বিষয়ে সাবধান করেছে কুমিল্লা শিক্ষাবোর্ড কর্তৃপক্ষ। গতকাল বুধবার (১৩ মার্চ) এ বিষয়ে সতর্ক করে বোর্ড থেকে ছয় জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর প্রধানদের চিঠি দেওয়া হয়েছে। এছাড়া বোর্ডের পক্ষ থেকে জেলা পুলিশ সুপার ও র‌্যাব কোম্পানি কমান্ডারকেও বিষয়টি লিখিতভাবে বিষয়টি জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, ‘সম্প্রতি একটি সংঘবদ্ধ প্রতারক চক্র বিভিন্ন মোবাইল নম্বর (০১৮২৮-৬২৮৫৩৬, ০১৭৫৪-৪৫২৮২৭, ০১৬১৪-৭২৩৩৮৮) ব্যবহার করে চেয়ারম্যান,পরীক্ষা নিয়ন্ত্রক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ও কর্মকর্তা পরিচয় দিয়ে এসএসসির ফলাফল পরিবর্তন করে দেওয়ার কথা বলে বিকাশ ও বিভিন্ন মাধ্যমে অর্থ লেনদেনের প্রস্তাব দিচ্ছে। তবে বিষয়টির সঙ্গে কুমিল্লা শিক্ষাবোর্ড কর্তৃপক্ষের কোনও সম্পর্ক নেই। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকা এবং প্রয়োজনে নিকটবর্তী থানা পুলিশের সহযোগিতা নেওয়ার অনুরোধ করা হলো।’

কুমিল্লা শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক শহিদুল ইসলাম বলেন, গত বছরের শেষ দিকে একবার ওই চক্রটির বিরদ্ধে থানায় জিডি করেছি। এবার কুমিল্লা পুলিশ সুপার ও র‌্যাব কোম্পানি কমান্ডারকে লিখিত জানিয়েছি।

Comments