ফিচার বাংলাদেশ সর্বশেষ মতামত

সততা থাকলে দ্রুত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব

সততা থাকলে দ্রুত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব

যশোর-১ (শার্শা) আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, আমরা আত্মশুদ্ধির জন্য পবিত্র রমজান মাসে ৩০টি রোজা পালন করি। ভোর বেলায় সেহেরি আর সারা দিন পর সন্ধ্যায় ইফতারের মাধ্যমে আমাদের একেকটি রোজা পালন হয়। এর মধ্যবর্তী সময়ে আমরা গোপনেও কোনো কিছু পানাহার করি না। তার একটি মাত্র কারণ, আমরা ভাবি কেউ না দেখলেও মহান আল্লাহ দেখবেন। তাই এই সিয়াম সাধনার মধ্যে যতো তৃষ্ণাই লাগুক না কেন, আর যতো ক্ষুধাই লাগুক না কেন, একমাত্র আল্লাহর ভয়ে সততার মাধ্যমে আমরা ইফতারির আগ মুহূর্ত পর্যন্ত কোনো পানাহার করি না।

তিনি বলেন, প্রত্যেক দিনটাকে যদি আমরা সিয়াম সাধনার দিন মনে করি। সততার সাথে পথ চলি, তাহলে খুব দ্রুত আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ আর বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সক্ষম হবো।

শনিবার বিকেলে বেনাপোল পৌর আওয়ামীগ আয়োজিত মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, একমাত্র বাংলাদেশকে ভালোবাসতে গিয়ে বঙ্গবন্ধুর পরিবারকে উন্নয়নবিরোধী শক্তির কাছে জীবন দিতে হয়েছিল। একমাত্র আল্লাহর অশেষ কৃপায় এদেশকে রক্ষার জন্য বেঁচে আছেন কেবল বঙ্গবন্ধুর দু’কন্যা। তাদের আর্থিক কোনো চাওয়া পাওয়া নেই। তারা চাইছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে সত্যিকারের রুপ দিতে। দিন রাত পরিশ্রম করে বঙ্গবন্ধু কন্যা বাংলাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততার মাধ্যমে বাংলাদেশকে একটি সুখী সমৃদ্ধময় উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যশোর জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা অলোক, যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পোর্ট থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম, পরিদর্শক (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

Comments