ফিচার বাংলাদেশ সর্বশেষ

‘নতুনদেরকে সুযোগ দিয়ে খুব সঠিক সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী’

‘নতুনদেরকে সুযোগ দিয়ে খুব সঠিক সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী’

সদ্য বিদায়ী শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, নির্বাচনের আগে দেশের অগ্রগতি, পরিস্থিতিসহ সবকিছু বিবেচনা করে প্রধানমন্ত্রী জনগণের কাছে পরিকল্পনা তুলে ধরেছিলেন। জনগন তাকে রায় দিয়েছে। তাই মন্ত্রিসভা গঠন করেছেন প্রধানমন্ত্রী। নতুন বাংলাদেশ গড়ে তুলবার ক্ষেত্রে নতুনদের যে সুযোগ সৃষ্টি করে দিয়েছেন সেটা বিরাট দুরদর্শিতা। সঠিকভাবেই প্রধানমন্ত্রী এ সিদ্ধান্ত নিয়েছেন।

সোমবার (৭ জানুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এসময় তিনি প্রধানমন্ত্রীকে ও সব মন্ত্রীদের অভিনন্দন জানান।

নতুন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনির প্রশংসা করে নুরুল ইসলাম নাহিদ বলেন, তিনি উচ্চ শিক্ষিত। তার জ্ঞান ও শিক্ষা উচ্চ মানের। তিনি খুবই মার্জিত। তাকে আমি পছন্দ করি, আমাদের সম্পর্ক খুবই ঘনিষ্ঠ। আমরা দীর্ঘদিন ধরে সংসদে একসাথে কাজ করছি। মন্ত্রিসভায়ও একসাথে ৫ বছর কাজ করেছি। ফলে উনি এখানে দায়িত্ব পেয়ে আসাতে আমি খুবই খুশী। আমি তাকে স্বাগত জানাচ্ছি।

তিনি বলেন, ডা: দিপু মনি খুবই উদ্যোগী মানুষ। তিনি উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে উচ্চমানে নিয়ে যাবেন বলে আমি আশা করছি।

সদ্য বিদায়ী এ মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী যে লক্ষ্যে নিয়ে যাবেন, আমরা তার কর্মী হিসেবে কাজ করবো যার যার জায়গা থেকে।

Comments