ফিচার বাংলাদেশ রাজনীতি সর্বশেষ

‘মওদুদ কোথাও প্রচারণা না করে ঘরে বসে ভিত্তিহীন অভিযোগ করছে’

‘মওদুদ কোথাও প্রচারণা না করে ঘরে বসে ভিত্তিহীন অভিযোগ করছে’

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছন, বিএনপি আছে কূটনীতিক ও সাংবাদিকের সাথে বসা নিয়ে, মাঠে আজ তারা নেই। আমার এলাকায় বিএনপির ডার্ক সাইটের নেতা মওদুদ আহমদের কোথাও প্রচারণা করছে না শুধু ঘরে বসে বসে মিডিয়ার কাছে ভিত্তিহীন অভিযোগ করছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টায় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের চরফকিরা ইউনিয়নের ভূমিহীন বাজারে এসব কথা বলেন।

মন্ত্রী তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, বাঙালীরে কলা দেখাইছে, মূলা দেখাইছে, হাইকোর্ট দেখাইছে, এছাড়া কিছু দেখায়নি। ২২ বছর ক্ষমতায় থেকে সে কোনো কাজ করেনি। তিনি ভোট আসলে বসন্তের কোকিলের মতো আসে। মওদুদের সকল অভিযোগ ভিত্তিহীন। ওবায়দুল কাদের স্থানীয় ভোটারদের প্রতিশ্রুতি দিয়ে বলেন, আগামী নির্বাচনে জয়ী হলে এই এলাকায় প্রত্যেক পরিবারে ১ জন করে চাকুরী দিবো। এক্ষেত্রে অগ্রাধিকার পাবে ভূমিহীন, গরীব ও অস্বচ্ছল পরিবার।

এ সময় মন্ত্রীর সাথে কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Comments