ফিচার বাংলাদেশ রাজনীতি সর্বশেষ

‘২৯ তারিখের পর আর সহ্য করব না’

‘২৯ তারিখের পর আর সহ্য করব না’

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, ১০ বছর ধরে অনেক সহ্য করেছি। ২৯ তারিখ পর্যন্ত সহ্য করবো। এরপর আর করবো না। ভোট দিব।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সোনাকান্দা স্টেডিয়ামে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, সারাদেশে যেখানেই গিয়েছি মঞ্চ করতে দেয়নি। বাধা দিয়েছে। মাইক কেড়ে নিয়েছে। হামলা করেছে। মামলা করেছে। কিন্তু জনগণের কণ্ঠ বন্ধ করতে পারে নাই। ওরা মনে করে রাতের বেলা দুজন লোক গ্রেফতার করলে, তিনটা লোক ভয় দেখালে, ট্রাক নিয়ে মিছিল বের করলে এই মানুষগুলো ভয় পেয়ে যাবে। ঘরের মধ্যে ঢকে পড়বে। কিন্তু তা কখনো হবে না।

তিনি বলেন, ওরা বলে যতই ভোট দাও লাভ হবে না। যারা এই হাত দিয়ে দুর্নীতি করবে তাদের হাত ধপাস করে ধরে ফেলেন। আমরা শান্তিপ্রিয় মানুষ। আমরা সোনার বাংলা গড়তে যাই।

নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, সারা বাংলাদেশ গত ৫ বছরে লুটের বাজার হয়েছে। এক বাংলাদেশ ব্যাংক থেকে লক্ষ কোটি টাকা চুরি গেছে। কোনো ব্যবস্থা নেয়া হয় নাই। চারটা বড় বড় ব্যাংক থেকে লুট করে টাকা খেয়ে ফেলেছে তার কোনো ব্যবস্থা হয়নি। শেয়ার বাজার লুট করা হলে অনেকগুলো মানুষ আত্মহত্যা করেছে তার কোনো ব্যবস্থা হয়নি।

তিনি আরও বলেন, আজ এই যে এতো চেষ্টা করলেন বাধা দিতে, তারপরও নদী পার হয়ে এসে দেখি মানুষ আর মানুষ। বেশি কথা বললে হবে না। যাদের বিরুদ্ধে লড়াই করছেন ওরা হলো খল। খল বুঝেন? চতুর। জনকল্যাণের, মানুষের উপকারে কোনো চিন্তা নাই। শীতলক্ষ্যার পানি পচে গন্ধ হয়ে গেছে চিন্তা নাই। এখানকার ত্বকী হত্যার বিচার নাই।

Comments