ফিচার বাংলাদেশ সর্বশেষ

Football Trek গ্রুপের গেট টুগেদার উৎযাপন

Football Trek গ্রুপের গেট টুগেদার উৎযাপন

প্রেস বিজ্ঞপ্তি (সংশোধনী) -ফুটবলে গ্রুপের অভুথ্যান ! ফুটবল ফ্যানদের মিলনমেলা। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের তিন ফুটবলার (তপু বর্মন, মোঃ সাদ উদ্দিন, সোহেল রানা) কে বিশেষ সম্মাননা স্মারক প্রদান। ফুটবল ট্রেক এর এডমিন প্যানেলের সমন্বয়ে ১ম গেট টুগেদার অনুষ্ঠানটি গত ০১/০২/২০১৯ ইং শুক্রবার দুপুর ০২.০০ টায় ঢাকার ধানমন্ডি-১৫ নাম্বারের পিজ্জা পাস্তা ডাইন রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

১৫ হাজার মেম্বার সংবলিত ফুটবল গ্রুপ Football Trek এ প্রথম বর্ষপূর্তি উপলক্ষে গেট টুগেদারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের তিনজন তারকা ফুটবলারকে আমন্ত্রণ করা হয়েছিল। তারা হলেন বাংলাদেশ ফুটবল দলের ডিফেন্ডার তপু বর্মন, মিডফিল্ডার সোহেল রানা এবং তরুন স্ট্রাইকার মোঃ সাদ উদ্দিন। বিশ্বের সব থেকে জনপ্রিয় খেলা এখন নিঃসন্দেহে ফুটবল। ফুটবল খেলে না এমন কোন দেশ খুজে পাওয়া এখন দুস্কর। উত্তেজনা, আনন্দ, বেদনা,নেশা কি নেই এই খেলায়।খেলাটার উৎপত্তি ইংল্যান্ডে বলে ইউরোপে এর জনপ্রিয়তা বেশি কিন্তু সাফল্যের হিসেবে তা ল্যাটীন আমেরিকার সাথে সমানে সমান!


এই যুগে এখন বন্ধু-বান্ধব দের মধ্যেই ফুটবল নিয়ে তর্ক বিতর্ক সীমাবদ্ধ নেই। সামাজিক যোগাযোগের কল্যানে এখন ফুটবল নিয়ে অনেক পেজ এবং গ্রুপ খোলা হয়েছে। যেখানে ম্যাচ পুর্ববর্তী, ম্যাচ চলাকালীন স্কোর আপডেট,খেলোয়াড়দের দলবদল এর গুঞ্জন , টিম স্কোয়াড নিয়ে অসংখ্য পোস্ট করা হয়। এমন ই এক নিউট্রাল ফুটবল গ্রুপ হলো Football Trek, ট্রেক শব্দের অর্থ কঠিন রাস্তায় পদভ্রমণ, অসংখ্য নিম্নমানের গ্রুপের মাঝে একটি ভাল এবং সুস্থ সুন্দর পরিবেশের গ্রুপ গড়ে তোলা কঠিন রাস্তায় এগিয়ে যাওয়ার চেয়ে কম কিছু নয়। এছাড়া,বাংলাদেশ এর ক্লাব ফুটবল নিয়েও ট্রেক এ প্রতিদিন পোস্ট হয় যেটা আর কোনো গ্রুপে সচরাচর খুব বেশি চোখে পড়ে না। কিছুদিন আগেই বাংলাদেশ এর ফুটবল সাফ গেমস-২০১৮, স্বাধীনতা কাপ, ফেডারেশন কাপ, স্বাধীনতা কাপ নিয়ে প্রচুর পরিমাণ এ আলোচনা হয়েছে ট্রেক এ। তাছাড়া গ্রুপে নিত্য নতুন কুইজ কন্টেস্ট,প্রেডিকশন পোস্ট, আর্টিকেল লিখার প্রতিযোগিতা এগুলা খুব ভালোমতো পরিচালনা করে ট্রেকের এডমিন প্যানেল। ফলে অনেক তরুন ফুটবলপ্রেমীরা অকৃষ্ট হচ্ছে ফুটবল নিয়ে আলোচনায়। আবারো বলি,Trek এর বাংলা অর্থ যেহেুতু দাড়ায় ভ্রমণ। ফুটবলের এই ভ্রমণের জোয়ার ভেসে চলে যাক ভার্চুয়াল জগত থেকে বাস্তব জগত পর্যন্ত। ফিরে আসুক প্রানের সঞ্চার। প্রানের ফুটবল। গেট টুগেদারে বাংলাদেশ ফুটবল নিয়ে তরুন ফুটবলপ্রেমীদের এই ক্রেজ দেখে তারা খুবই আনন্দিত হন এবং ভবিষ্যৎে ফুটবল গ্রুপ গুলো এভাবেই ফ্যানদের নিয়ে ফুটবলের অগ্রগতিতে ভূমিকা রাখবে সেই আশাবাদ ব্যক্ত করেন। ফুটবল ফ্যানদের সাথে পরিচয় পর্ব এবং সেলফি পর্ব সারার পর ফুটবল ট্রেক এডমিন প্যানেল গ্রুপের পক্ষ হতে তিন ফুটবলারকে বিশেষ সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন। এছাড়াও গ্রুপের মেম্বারদের জন্য ফুটবল সম্পর্কিত কুইজের আয়োজন করা হয় এবং বাংলাদেশের জার্সি সহ আরো বিভিন্ন পুরষ্কার কুইজ বিজয়ীদের প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষের দিকে ছোটখাটো এক সাংস্কৃতিক অনুষ্ঠানের ও আয়োজন করা হয়।

Comments